May 2, 2024, 2:58 am

কোটচাঁদপুর পৌর ৩ নং ওয়ার্ডে বিভিন্ন ভাতাভোগীদের লাইভ ভেরিফিকেশন অনুষ্ঠিত

কোটচাঁদপুর প্রতিনিধি।

ঝিনাইদহের কোটচাঁদপুর পৌরসভার ৩ নং ওয়ার্ডে সমাজসেবা অধিদপ্তর পরিচালিত সামাজিক নিরাপত্তা কর্মসূচির আওতাধীন বয়স্ক ভাতা, বিধবা স্বামী নিগৃহীতা ও প্রতিবন্ধী ভাতা ভোগীদের লাইভ ভেরিফিকেশন অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (৮ই আগস্ট) সকাল ১০ টায় পৌর পাঠাগার মিলনায়তনে উপজেলা নির্বাহী অফিসার উছেন মে’এর সভাপতিত্বে ও ৩ নং ওয়ার্ড কাউন্সিলর, প্যানেল মেয়র (২) জাহিদ হোসেন এর সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন পৌরসভার মেয়র সহিদুজ্জামান সেলিম।

এছাড়া বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা সমাজসেবা অফিসার জহুরুল ইসলাম, সরকারি মডেল প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ডলি বেগম প্রমুখ।

আলোচনা শেষে ক্বওমিয়া ক্বিরাতুল কোরআন মাদ্রাসার মুহাতিম জসিম উদ্দিন এর পরিচালনায় সকলের মঙ্গল কামনা করে দোয়া অনুষ্ঠিত হয়।

এসময় ২নং ওয়ার্ড কাউন্সিলর আব্দুল মাজেদ, সংরক্ষরিত মহিলা কাউন্সিলর রত্মা পারভীন,পৌর আওয়ামী লীগ নেতা আরব বিশ্বাস, উপজেলা ছাত্রলীগের সাবেক আহবায়ক এনায়েত উল্লাহ সৈকত সহ স্থানীয় সুধীজন ও বিভিন্ন ভাতাভূগীরা ও উপজেলা সমাজসেবা কার্যালয়ের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

উল্লেখ্য,লাইভ ভেরিফিকেশনে পর্যায়ক্রমে ৪,৫,৬ ৭, ৮ ও ৯ নং ওয়ার্ডের সকল ভাতাভোগীদের পৌরসভার নিজ নিজ ওয়ার্ডে স্ব-শরীরে উপস্থিত হয়ে স্বাক্ষর গ্রহণ করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     আরও সংবাদ :